বিয়ানীবাজার পৌরশহরস্থ সাব রেজিস্টারি অফিস ঠিলা থেকে নামার সময় সিএনজি অটোরিকশা খাদে পড়ে চালকসহ ২ যাত্রী আহত হয়েছে। আজ রবিবার দুপুরে আড়াইটায় এ দুর্ঘটনা ঘটে। এসময় স্থানীয় জনতা আহতদেরকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্ররণ করে।

দুর্ঘটনায় সিএনজি অটোরিকশা চালক আনোয়ার হোসেন (২৮) ও অন্য আরেক যাত্রীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে চালকের পিতা ইশাদ আলী (৬৫) মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্বত্যরত চিকিৎসকরা তাঁর চিকিৎসা দিচ্ছেন বলে এ প্রতিবেদন লেখা পর্যন্ত জানা গেছে। আহত তিনজনের বাড়ি উপজেলার তিলপাড়া গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। পৌরশহস্থ সাব রেজিস্টারি অফিস ঠিলা থেকে নামার সময় সিএনজি অটোরিকশা খাদে পড়ে যায়। ঠিলা থেকে নামার সড়কটি সরু ও পিচ্ছিল হওয়ার কারণে সিএনজি অটোরিকশাটি চালকের নিয়ন্ত্রনের বাইরে চলে যায়। পরে এ ঘটনায় আহতদেরকে উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

এদিকে, পৌরশহরের সাব রেজিস্তারি অফিস ঠিলা থেকে নামার সড়কটি অনেক সরু ও পিচ্ছিল হওয়ার কারনে এখানে প্রায়ই দুর্ঘটনার ঘটনা ঘটছে। তবে দুর্ঘটনা রোধে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করতে কর্তৃপক্ষের উদাসীনতা দায়ী করে ক্ষোভ প্রকাশ করেন উদ্ধার কাজে সহায়তাকারী দুই যুবক। এসময় তারা শীঘ্রই এ ধরনের দুর্ঘটনা রোধে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণের জন্য যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।